কুয়াশার জন্য রাজ্য থেকে উত্তরভারতগামী বেশকিছু ট্রেন বাতিল, জেনে নিন বিস্তারিত

ওয়েবডেস্ক: প্রযুক্তির যতই উন্নতি হোক, কুয়াশার ফলে ট্রেন দেরির সমস্যা থেকে এখনও মুক্ত হতে পারেনি রেল। শীতকালে অন্যান্য গুরুত্বপূর্ণ ট্রেন যাতে ঠিকঠাক চলাচল করে, সে কারণে আগামী তিন মাস, বেশকিছু ট্রেন বাতিলের ঘোষণা করেছে তারা। পাশাপাশি বেশ কিছু ট্রেনের চলাচলের দিনও কমিয়ে দিয়েছে, অর্থাৎ সেই ট্রেনগুলি আংশিকভাবে বাতিল করা হয়েছে। এর মধ্যে এ রাজ্য থেকে উত্তরভারতগামী বেশ কিছু ট্রেন রয়েছে। একবার দেখে নেব সেই তালিকা।

বাতিল হওয়া ট্রেন

১৩১১৯ আপ শিয়ালদহ-আনন্দবিহার এক্সপ্রেস-১৪ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল।

১৩১২০ ডাউন শিয়ালদহ-আনন্দবিহার এক্সপ্রেস- ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত বাতিল।

চলাচলের দিন কমিয়ে দেওয়া হয়েছে যে সব ট্রেনের

১) ১২৩৩১ আপ হাওড়া-জম্মুতাওয়ি হিমগিরি এক্সপ্রেস-১৮, ২৫ ডিসেম্বর, ১, ৮, ১৫, ২২, ২৯ জানুয়ারি এবং ৫, ১২ ফেব্রুয়ারি হাওড়া থেকে বাতিল।

২) ১২৩৩২ ডাউন জম্মুতাওয়ি-হাওড়া এক্সপ্রেস- ২০, ২৭ ডিসেম্বর, ৩, ৭, ১০, ১৭, ২৪, ৩১ জানুয়ারি এবং ৭, ১৪ ফেব্রুয়ারি জম্মু থেকে বাতিল।

৩) ১৩০০৫ আপ হাওড়া-অমৃতসর মেল- ১৭, ২৪, ৩১ ডিসেম্বর, ৭, ১৪ ২১, ২৮ জানুয়ারি এবং ৪, ১১ ফেব্রুয়ারি হাওড়া থেকে বাতিল।

৪) ১৩০০৬ ডাউন অমৃতসর-হাওড়া মেল- ১৯, ২৬ ডিসেম্বর, ২, ৯, ১৬, ২৩, ৩০ জানুয়ারি এবং ৬, ১৩ ফেব্রুয়ারি ট্রেনটি অমৃতসর থেকে বাতিল।

৫) ১৩১৫১ আপ কলকাতা-জম্মুতাওয়ি এক্সপ্রেস-১৯, ২৬ ডিসেম্বর, ২, ৯, ১৬, ২৩, ৩০ জানুয়ারি এবং ৬, ১৩ ফেব্রুয়ারি কলকাতা থেকে বাতিল।

৬) ১৩১৫২ ডাউন জম্মুতাওয়ি-হাওড়া এক্সপ্রেস- ২১, ২৮ ডিসেম্বর, ৪, ১১, ১৮, ২৫, জানুয়ারি এবং ১, ৮, ১৫ ফেব্রুয়ারি জম্মু থেকে বাতিল।

৭) ১৩০৪৯ আপ হাওড়া-অমৃতসর এক্সপ্রেস- ১৮, ২৫ ডিসেম্বর, ১, ৮, ১৫, ২২, ২৯ জানুয়ারি এবং ৫, ১২ ফেব্রুয়ারি হাওড়া থেকে বাতিল।

৮) ১৩০৫০ ডাউন অমৃতসর-হাওড়া এক্সপ্রেস- ২০, ২৭ ডিসেম্বর, ৩, ১০, ১৭, ২৪, ৩১ জানুয়ারি এবং ৭, ১৪ ফেব্রুয়ারি অমৃতসর থেকে বাতিল।

Leave a Reply