ইন্টারসিটি স্মার্টবাসে ভ্রমণ করলে পাঁচ লক্ষ টাকার ভ্রমণবিমার সুবিধা

ভ্রমণঅনলাইন ডেস্ক: বাসযাত্রীদের জন্য ভ্রমণবিমা। এই সুবিধা পাবেন তাঁরাই, যাঁরা ইন্টারসিটি স্মার্টবাসে (intrCity Smartbus) যাতায়াত করেন। ইন্টারসিটি রেলযাত্রীর সঙ্গে গাঁটছড়া বেঁধে এই বিমা প্রকল্পটি নিয়ে এসেছে এসবিআই জেনারেল ইন্সুরেন্স।

ইন্টারসিটি রেলযাত্রীর (intrCity railyatri) স্মার্টবাসের যাত্রীদের জন্য ৫ লক্ষ টাকার অভিনন্দনসূচক ভ্রমণবিমার সুবিধা দেওয়া হচ্ছে এই নতুন প্রকল্পে। বাসের টিকিটের সঙ্গেই এই ‘ভ্রমণ কভার’টি থাকছে।

এই অংশীদারিত্বের আওতায় দুর্ঘটনাজনিত মৃত্যু, স্থায়ী ভাবে সম্পূর্ণ অক্ষমতা এবং চিকিৎসা খরচ-সহ বিভিন্ন ধরনের কভারেজ সরবরাহ করবে এসবিআই জেনারেল ইন্সুরেন্স।

এসবিআই জেনারেল ইন্সুরেন্স কী বলছে

এসবিআই জেনারেল ইন্সুরেন্সের চিফ বিজনেস অফিসার অমর জোশি বলেন, “যে কোনো ধরনের ভ্রমণ নিরাপদ করা জরুরি। এ ক্ষেত্রে টিকিট কাটার সঙ্গে সঙ্গেই বিমা চালু হয়ে যাওয়ার ফলে একটি সম্পূর্ণ এবং নিরাপদ ভ্রমণ-প্যাকেজ নিশ্চিত করা হচ্ছে। আমরা বিশ্বাস করি, এই প্রকল্পের যাত্রীদের নিরাপদ ভ্রমণের অভিজ্ঞতা সুনিশ্চিত হবে।”

ইন্টারসিটি রেলযাত্রী কী বলছে

ইন্টারসিটি রেলযাত্রীর সিইও মনীষ রাঠি বলেন, “যাত্রীদের নিরাপত্তাই আমাদের কাছে সব থেকে গুরুত্বপূর্ণ। এসবিআই জেনারেল ইন্সুরেন্সের প্রকল্পটি নিরাপদ, সুবিধাজনক এবং নির্ভরযোগ্য। যাত্রীদের ভ্রমণের আনন্দ দেওয়ার পাশাপাশি এই বিষয়গুলোকেও আমরা নিশ্চিত করেছি।”

তিনি বলেন, “ভ্রমণবিমার প্রিমিয়াম চার্জে ছাড় দিচ্ছি আমরা। কারণ, আমাদের সংস্থার স্মার্টবাসের ভ্রমণকারীরা বাসের টিকিটের সঙ্গেই এই বিমাটি অভিনন্দন হিসেবে পাচ্ছেন।”

আরও পড়ুন: বছর শেষ হওয়ার আগেই খুলে যেতে পারে পুরীর মন্দির

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *