ভ্রমণের খবর

পায়ের তলায় সরষে? দৌড়ে আসুন ট্রাভেল রাইটার্স ফোরামের আলোকচিত্র প্রদর্শনীতে

ভ্রমণঅনলাইন ডেস্ক: বাঙালির মন সর্বদা উড়ু উড়ু। মন চায় বেরিয়ে পড়তে। কিন্ত সব সময় তা হয়ে ওঠে না। ছবিতেই যাতে বিশ্বভ্রমণে বেরিয়ে পড়তে পারে আমবাঙালি, সেই উদ্দেশ্যেই এ বারেও ভ্রমণবিষয়ক আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করতে চলেছে ভ্রমণ লেখকদের সংগঠন ট্রাভেল রাইটার্স ফোরাম।

আগামী ১৮ সেপ্টেম্বর, বিকেল পাঁচটায় নন্দন চত্বরে অবস্থিত গগনেন্দ্র শিল্প প্রদর্শশালায় এই আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন হবে। ট্রাভেল রাইটার্স ফোরামের ১৪তম বার্ষিক প্রদর্শনীর উদ্বোধন করবেন বিখ্যাত আলোকচিত্রশিল্পী অধ্যাপক বিশ্বতোষ সেনগুপ্ত। প্রধান অতিথি হিসেবে এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সাহিত্যিক ভগীরথ মিশ্র।

চার দিন ব্যাপী এই প্রদর্শনীতে ছবির পাশাপাশি প্রদর্শিত হবে সংগঠনের সদস্যদের লেখা ভ্রমণবিষয়ক বিভিন্ন বইও। সেই সঙ্গে উদ্বোধনের দিনই প্রকাশিত হবে সংগঠনের বার্ষিক মুখপত্র ‘ভ্রমী।’

আরও পড়ুন ক’টা দিন কাটিয়ে আসুন ‘সিটি অফ লেক’ উদয়পুরে

সংগঠনের সদস্যদের বিভিন্ন ভ্রমণবিষয়ক ছবি প্রদর্শিত হবে এই প্রদর্শনীতে। ছবিগুলি দেখলে ভ্রমণে বেরিয়ে পড়ার জন্য আপনি যে উদ্বুদ্ধ হবেন তা বলাই যায়। উদ্বোধনের দিন প্রদর্শনী চলবে বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত। বাকি তিন দিন, অর্থাৎ ১৯, ২০ এবং ২১ সেপ্টেম্বর, প্রদর্শনীর সময় দুপুর দুটো থেকে রাত আটটা।

এ বারের প্রদর্শনীতে ফোরামের বিশেষ স্লোগ্যান, ‘পায়ের তলায় সরষে? দৌড়ে আসুন জোরসে…।’

Booking.com

Leave a Comment

Your email address will not be published.

You may also like