ভ্রমণের খবর

আগামী পনেরো দিন কলকাতা থেকে পুরীগামী বহু ট্রেন বাতিল, জেনে নিন বিস্তারিত

some-trains-to-and-fro-puri-cancelled-for-next-15-days

ভ্রমণঅনলাইন ডেস্ক: পুরী স্টেশন এবং তার সংলগ্ন রেল ইয়ার্ডের আধুনিকীকরণের জন্য আগামী দিন পনেরো দেশের বিভিন্ন প্রান্ত থেকে পুরীগামী বহু ট্রেন বাতিল করা হয়েছে। কিছু ট্রেনের যাত্রা শেষ হয়ে যাবে ভুবনেশ্বরে। দেখে নিন সেই ট্রেনগুলির সময়সূচি।

বাতিল ট্রেনের তালিকা

১) ১২৮৮১ আপ/১২৮৮২ ডাউন হাওড়া-পুরী-হাওড়া গরিবরথ এক্সপ্রেস – আগামী ১৮, ১২ এবং ২৫ সেপ্টেম্বর হাওড়া থেকে বাতিল। অন্য দিকে ১৭, ১৯ এবং ২৪ তারিখ থেকে পুরী থেকে বাতিল।

২) ১২৮৮৭ আপ/১২৮৮৮ ডাউন হাওড়া-পুরী-হাওড়া সাপ্তাহিক এক্সপ্রেস – হাওড়া থেকে বাতিল ১৭ এবং ২৪ সেপ্টেম্বর। অন্য দিকে পুরী থেকে ট্রেনটি বাতিল থাকবে আগামী ১৬ এবং ২৩ সেপ্টেম্বর।

আরও পড়ুন পুজোর আগেই কলকাতা-সিকিম বিমান, কবে থেকে?

৩) ২২২০১ আপ/২২২০২ ডাউন শিয়ালদহ-পুরী-শিয়ালদহ দুরন্ত এক্সপ্রেস- শিয়ালদহ থেকে বাতিল থাকবে ১৪,১৭, ১৯ এবং ২১ সেপ্টেম্বর। ফিরতি ট্রেনটি পুরী থেকে বাতিল থাকবে ১৫, ১৮, ২০ এবং ২২ সেপ্টেম্বর।

৪) ১২২৭৭ আপ/১২২৭৮ ডাউন হাওড়া-পুরী-হাওড়া শতাব্দী এক্সপ্রেস – হাওড়া এবং পুরী থেকে বাতিল থাকবে ১৫ এবং ২২ সেপ্টেম্বর।

ভুবনেশ্বরে শেষ হয়ে যাবে যে ট্রেনগুলির যাত্রা

১) ১২২৭৭ আপ/১২২৭৮ ডাউন হাওড়া-পুরী-হাওড়া শতাব্দী এক্সপ্রেস – ১৪ তারিখ থেকে ২৪ তারিখ পর্যন্ত (১৫ এবং ২২ তারিখ ট্রেনটি পুরোপুরি বাতিল) ট্রেনটি হাওড়া থেকে ছেড়ে ভুবনেশ্বর পর্যন্ত যাবে। ফিরতি ট্রেনটি ভুবনেশ্বর ১৬ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ভুবনেশ্বর থেকে ছাড়বে।

২) ১২৮২১ আপ/১২৮২২ ডাউন হাওড়া-পুরী-হাওড়া এক্সপ্রেস – ১৩ থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত ট্রেনটি হাওড়া থেকে ছেড়ে ভুবনেশ্বরে যাত্রা শেষ করবে। ফিরতি ট্রেনটিও ছাড়বে ভুবনেশ্বর থেকে।

 

0 Comments
Share

Bhramon

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*