ভ্রমণের খবর

চালু হল শিয়ালদা-বীকানের দুরন্ত এক্সপ্রেস

ভ্রমণ অনলাইন ডেস্ক: শিয়ালদা-নিউদিল্লি দুরন্ত এক্সপ্রেসের যাত্রাপথ বীকানের পর্যন্ত বাড়িয়ে দেওয়া হল। এই ট্রেন সোমবারই চালু হল।   

এ দিন এই ট্রেনের সূচনা হয় বীকানের থেকে। বীকানের জংশন স্টেশনে কেন্দ্রীয় মন্ত্রী অর্জুনরাম মেঘওয়ালের পতাকা প্রদর্শনের মাধ্যমেই শুরু হল বর্ধিত দুরন্ত এক্সপ্রেসের পথ চলা। রেল জানিয়েছে, নয়াদিল্লি হয়ে বিকানের-শিয়ালদা দুরন্ত এক্সপ্রেস সপ্তাহে চার দিন চলবে।

রেল একটি বিবৃতিতে জানিয়েছে, ১২২৫৯ আপ দুরন্ত এক্সপ্রেস শিয়ালদা স্টেশন থেকে প্রতি রবিবার, সোমবার, বুধবার ও বৃহস্পতিবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে ছাড়বে। ধানবাদ, দীনদয়াল উপাধ্যায় (মোগলসরাই) জংশন ও কানপুর হয়ে নিউদিল্লি পৌছোবে পরের দিন বেলা সাড়ে ১১টায়। নিউদিল্লি থেকে ছাড়বে ১১,৪৫ মিনিটে। তার পর রেওয়ারি, লোহারু, সাদুলপুর, চুরু ও রতনগড় হয়ে বীকানের পৌঁছোবে সন্ধ্যা ৭.১৫ মিনিটে।

ফেরার পথে ১২২৬০ দুরন্ত এক্সপ্রেস বীকানের থেকে ছাড়বে সোমবার, মঙ্গলবার, বৃহস্পতিবার ও শুক্রবার বেলা ১২.১৫ মিনিটে। রতনগড়, চুরু, সাদুলপুর ও লোহারু হয়ে নিউদিল্লি পৌঁছোবে সন্ধে ৭.১৫ মিনিটে। এখানে ২৫ মিনিট স্টপেজ দিয়ে ট্রেন ছাড়বে সন্ধে ৭.৪০ মিনিটে।  শিয়ালদায় পৌঁছোবে পরদিন বেলা ১২.৪৫ টায়।

Leave a Comment

Your email address will not be published.

You may also like