himachal tourism

শীতে হিমাচল ভ্রমণের পরিকল্পনা করুন, আকর্ষণীয় ছাড় পান হোটেলে

ওয়েবডেস্ক: পুজোর ছুটিতে বেড়াতে হাওয়ার ইচ্ছে অথচ ভ্রমণের পরিকল্পনা করতে দেরি করে ফেলেছেন? এখন তো পুজোর ছুটিতে ট্রেনের টিকিট খুব কষ্ট করে পাওয়া গেলেও, হোটেলে জায়গা পাওয়া যাবে না। চিন্তা কী? ভ্রমণটা মাস দেড়েক পিছিয়েই দিন না। আজকাল কিন্তু শীতকালও বাঙালিদের কাছে বেড়ানোর অন্যতম মরশুম হয়ে উঠেছে।

এ প্রসঙ্গে বলে রাখা যেতে পারে, এ বছর শীতে যদি হিমাচল ভ্রমণের পরিকল্পনা করেন তা হলে হিমাচল পর্যটনের হোটেলগুলোয় বিশেষ ছাড় পাবেন। এমনই ঘোষণা করা হয়েছে হিমাচল পর্যটন উন্নয়ন নিগমের তরফ থেকে। সব হোটেলে অবশ্য এক রকম ছাড় দিচ্ছে না হিমাচল। সর্বনিম্ন কুড়ি শতাংশ থেকে সর্বোচ্চ পঞ্চাশ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।

himachal pradesh
বরফে ঢাকা খাজিয়ার

শীতে বরফ পড়ার ভয়ে অনেকেই হিমাচল যেতে চাইবেন না। কিন্তু এই বরফেরও আলাদা সৌন্দর্য রয়েছে। প্রবল বরফের দুর্যোগ হলে আলাদা ব্যাপার, কিন্তু হালকা তুষারপাত আপনার আনন্দে কোনো বাধা সৃষ্টি করতে পারবে না। তবে আপনাকে ভালো শীতবস্ত্র নিতে হবে।

এ বছরের ১৬ নভেম্বর থেকে সামনের বছর ৩১ মার্চ পর্যন্ত এই ছাড় পাওয়া যাবে হোটেলগুলিতে। হোটেলগুলির ব্যাপারে বিস্তারিত জানতে এবং অনলাইনে বুক করতে লগইন করুন hptdc.in-এ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *